বুধবার, ০৮ মে ২০২৪, ১১:২২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আওয়ামীলীগে চেয়ারম্যান প্রার্থী একাধিক; বিএনপিতে স্বস্তি

আওয়ামীলীগে চেয়ারম্যান প্রার্থী একাধিক; বিএনপিতে স্বস্তি

স্টাফ রিপোর্টার :: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কে ঘিরে সারা দেশে শুরু হয়েছে নির্বাচনী প্রচার প্রচারণার উত্তাপ। তারি ধারাবাহিকতায় সুনামগঞ্জের জেলার দক্ষিণ সুনামগঞ্জেও শুরু নির্বাচনের উত্তাপ ও নানা জল্পনা কল্পনা। উপজেলার চেয়ারম্যান প্রার্থীরা চালিয়ে যাচ্ছেন বিরামহীন প্রচারণা, উঠান বৈঠক ও গণসংযোগ।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় আওয়ামীলীগের একাধিক চেয়ারম্যান প্রার্থী হওয়ায় তাদের মধ্যে নানা সমস্যা ও কোন্দলের বীজ বপন হয়েছে, যার ধরুন যে যার মত করে চালিয়ে যাচ্ছেন প্রচারণা। চেয়ারম্যান পদে দক্ষিণ সুনামগঞ্জে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন সদর আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আবুল কালাম, তবে মনোনয়ন জমাদানের শেষ দিনে আওয়ামীলীগের আরও ৩ প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। তারা হলেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য রেজাউল আলম নিক্কু, সুনামগঞ্জ সরকারী কলেজের সাবেক ভিপি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি এডভোকেট বুরহান উদ্দিন দোলন ও সাবেক ছাত্রলীগ নেতা রুকনুজ্জামান রুকন। একাধিক প্রার্থী মনোনয়ন দাখিল করায় যে যার সমর্থকদের নিয়ে প্রচারে মনোনিবেশ করেছেন পুরাধমেই। উপজেলার সাধারণ মানুষ পড়েছেন চরম বেকায়দায়। তারা কাকে সমর্থন করবেন তা নিয়ে তাদের মনে এসেছে নানা প্রশ্ন ও মতপার্থক্য।

এদিকে আওয়ামীলীগের এমন বিদ্রোহীতা দেখে সুবিধা নেয়ার অপেক্ষায় বিএনপির নেতৃত্বাধীন প্রার্থীরা। তাদের মনে স্বস্তির ভাবও দেখা দিয়েছে। উপজেলা বিএনপির সভাপতি ফারুক আহমদ, ও জেলা বিএনপি সহ-সভাপতি আনসার উদ্দিন দুজনই নির্বাচন করতে মনোনয়ন দাখিল করেছেন। দুজনেই উপজেলার গ্রাম থেকে গ্রামান্তরে সর্বত্রই চালিয়ে যাচ্ছেন বিরামহীন প্রচারণা। জনগণের সমর্থন আদায়ের লক্ষ্যে তাদের গণসংযোগ ও প্রচারণা অব্যাহত রয়েছে সবসময়। কেউ কাউকে ছাড় দিতে নারাজ।

এব্যাপারে জানতে গেলে সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি ফারুক আহমদ বলেন, জনগণের ভালোবাসার টানে নির্বাচন এলাম। আশা করি সুন্দর ও সুষ্টুভাবে নির্বাচন হলে জনগণ আবারো আমাকে তাদের প্রতিনিধি হিসেবে মনোনীত করবেন।

বর্তমান উপজেলা চেয়ারম্যান ও সদর আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম বলেন, বিগত ৫ বৎসর আমাদের ভাটি অঞ্চলের রুপকার মাননীয় পরিকল্পনা মন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান মহোদয়ের নির্দেশনায় উপজেলায় বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ড করেছি। আশা করি জনগণ এবারো আমাকে বিপুল ভোটে তাদের প্রতিনিধি নির্বাচিত করবেন। এবং উপজেলার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com